২৪ জুলাই, ২০১৯ ১০:৫৪

রেলমন্ত্রী আসার আগেই চবির শাটল লাইনে মারাত্মক দুর্ঘটনা

চবি প্রতিনিধি:

রেলমন্ত্রী আসার আগেই চবির শাটল লাইনে মারাত্মক দুর্ঘটনা

আজ দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে চড়ে রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজনের আগমনের কথা রয়েছে। কিন্তু এর আগেই ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা। সকালে শহরমুখী নাজিরহাট ট্রেনের সাথে এক স্কুল মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মাইক্রোরবাসের ডাইভার ও স্কুলের আয়ার অবস্থা সংকটাপন্ন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, আজ সকাল সাড়ে ৭ টায় ফতেয়াবাদ চড়ারকুল রেল ক্রসিংএ স্কুল মাইক্রোবাসকে চাপা দেয় এক ট্রেন। এতে গুরুত্বর আহত হয় মাইক্রোবাস চালক আজিজুল হক ও রওশন গ্রামার স্কুলের আয়া। তবে সৌভাগ্যক্রমে বেচে গেছে স্কুলটির শিক্ষার্থীরা। 

মাইক্রোটি প্রতিদিন রওশন গ্রামার স্কুলের প্রায় ১৫-২০ জন কোমলমতি শিশুদের আনা-নেওয়ার কাজে নিয়োজিত। আজ শিশুদের আনতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। 

হাটহাজারী থানার এস আই মৌল্লা মোঃ জাহাঙ্গীর কবির বলেন, ঘটনার খবর শুনেই আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। রেল লাইন থেকে মাইক্রোবাসটি স্থানীয়দের সহযোগিতায় সরিয়ে পুনরায় ট্রেন চলাচলের ব্যবস্থা করে দেই।

ট্রেন ড্রাইভার মোহাম্মাদ আলী বলেন, গেইট ম্যান ছিল না তাই এ ধরনের মারাত্নক দুর্ঘনা ঘেটেছে। আরো বড় ধরনের ঘটনা ঘটতে পারতো।

প্রসঙ্গত, ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষের কারণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন ও ডেমু ট্রেনের সময় সূচিতে বিপর্যয় ঘটেছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর