২৪ আগস্ট, ২০১৯ ২১:০৮

কুবিতে ছিনতাইকারীর হাতে ছাত্রী লাঞ্ছিত, মোবাইল ছিনতাই

কুমিল্লা প্রতিনিধি

কুবিতে ছিনতাইকারীর হাতে ছাত্রী লাঞ্ছিত, মোবাইল ছিনতাই

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বহিরাগত ছিনতাইকারীর হাতে এক ছাত্রী লাঞ্ছিত ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ ভবনের সামনে এ ঘটনা ঘটে। 

শনিবার ভুক্তভোগীরা সাংবাদিকদের বিষয়টি জানায়।

জানা যায়, শুক্রবার রাত ৮ টার দিকে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ও তার বন্ধু রাশেদুল আলম সিফাত বিজ্ঞান অনুষদ ভবনের সামনে (সানসেট ভ্যালি) ঘুরতে যায়। সেখানে যাওয়ার কিছু সময় পরে বহিরাগত দুইজন ছিনতাইকারী তাদের কাছে এসে কেন গিয়েছে এটা বলে ধমকাতে শুরু করে। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র দেখিয়ে সাথে থাকা সবকিছু বের করে দিতে বলে এবং ওই ছাত্রীর ব্যাগ নিয়ে টানা হেঁচড়া শুরু করে। এক পর্যায়ে ভুক্তভোগী ওই ছাত্রী তাদের বাধা দিলে তাকে চপেটাঘাত করে এবং তার সাথে থাকা রাশেদুল আলমের মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী ছাত্রী জানান, ‘সন্ধ্যা হলেই আমাদের ক্যাম্পাসই আমাদের জন্য অনিরাপদ হয়ে যায়। আমাদের পড়তে হয় নানা সমস্যায়। বহিরাগতদের আক্রমণের শিকার হতে হয়। এটা আমাদের জন্য লজ্জার বিষয়।’

ভুক্তভোগী রাশেদুল আলম সিফাত বলেন, আজকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মধ্যেই বহিরাগতরা আমার মোবাইল ফোন ছিনতাই এবং সহপাঠীকে লাঞ্ছিত করলো। কিন্তু কোনো নিরাপত্তাকর্মীকে দেখলাম না। বহিরাগতদের দ্বারা নিজ ক্যাম্পাসে এভাবে লাঞ্ছনা ও ছিনতাইয়ের শিকার দুঃখজনক।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন জানান, ‘ভুক্তভোগী শিক্ষার্থীরা আমাকে এখনো কিছু জানায়নি। ভিন্ন সূত্রে ঘটনাটি জানার পর আমি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সাথে আলোচনা করেছি। পুলিশ প্রশাসনের সহায়তা নিয়ে শীঘ্রই ক্যাম্পাসে নিরাপত্তা বৃদ্ধি করা হবে।’  


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর