১৪ জানুয়ারি, ২০২১ ১৮:২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি

চবি প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক মুনাওয়ার রিয়াজ মুন্না নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১ থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। 

কার্যনির্বাহী পরিষদের ৭টি পদের বিপরীতে এবার নির্বাচনে অংশ নিয়েছেন ১৩ জন প্রার্থী। 

সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিডিনিউজের আজহারুল হক জুয়েল। সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সমকালের মীর রাসেল। 

সহ-সভাপতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ নিউজ এজেন্সির প্রতিনিধি নাজমুস সাদাত। যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি মিনহাজুল ইসলাম তুহিন। অর্থ, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি সাইফুল ইসলাম। দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক দৈনিক পূর্বকোণের প্রতিনিধি রায়হান উদ্দিন। কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু।

চবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম। নির্বাচনের পর্যবেক্ষক হিসেবে ছিলেন চবিসাসের সাবেক সভাপতি ও বাংলাট্রিবিউনের চট্টগ্রাম ব্যুরো প্রধান হুমায়ুন মাসুদ। এছারা সদ্য সাবেক সভাপতি আব্দুল্লাহ আল ফয়সাল ও সাধারণ সম্পাদক জোবায়ের চৌধুরী উপস্থিত ছিলেন।  

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর