১৮ জানুয়ারি, ২০২১ ১৬:০৫
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষা

পরীক্ষার হল পরিদর্শন করলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য

গাজীপুর প্রতিনিধি

পরীক্ষার হল পরিদর্শন করলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষার হল পরিদর্শন করেছেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান। আজ সোমবার গাজীপুরের টঙ্গী সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষা পরিদর্শনে যান তিনি। এসময় এই কেন্দ্রের বিভিন্ন হল ঘুরে দেখেন উপ-উপাচার্য। 

পরিদর্শন শেষে প্রফেসর ড. মো. মশিউর রহমান বলেন, বর্তমানে বিশেষ পরিস্থিতির মধ্যে আমাদের পরীক্ষা নিতে হয়েছে। সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীরা পরীক্ষার হলে এসেছেন। অত্যন্ত সুশৃঙ্খলভাবে এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। হলের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে উপ-উপাচার্য বলেন, স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা যেন শেষ পর্যন্ত সুন্দর, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হতে পারে এই জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো: ফয়জুল করিম জানান, ১৭ জানুয়ারি থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে শুরু হয়েছে ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষা। সারাদেশে ২৪০টি কেন্দ্রে এই পরীক্ষা চলছে। আজ সোমবার ছিল দ্বিতীয় দিন। বিএসএস গ্রুপের সোমবার চারটি বিষয়ে-রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান, সমাজকল্যাণ ও অর্থনীতি বিভাগের পরীক্ষা ছিল। এ পরীক্ষায় মোট ৫৪ হাজার ৮১০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর