শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ২১:৫৭
প্রিন্ট করুন printer

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু প্রোগ্রামিং কনটেস্ট-২০২১ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু প্রোগ্রামিং কনটেস্ট-২০২১ অনুষ্ঠিত
Google News

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু প্রোগ্রামিং কনটেস্ট-২০২১ অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের (সিএসই) স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে মঙ্গলবার অনলাইনে এই প্রোগ্রামিং কনটেস্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

এতে সিএসই বিভাগের ২০১৮-১৯ইং এবং ২০১৯-২০ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ৫০টি গ্রুপ অংশ নেয়। প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। 

সিএসই বিভাগের চেয়ারম্যান ড. মঞ্জুর আহমেদের সভাপতিত্বে কনটেস্ট স্পিকার হিসেবে যুক্ত ছিলেন নেটওয়ার্কিং এন্ড আইটি বিভাগের পরিচালক এবং বঙ্গবন্ধু হলের প্রভোস্ট রাহাত হোসাইন ফয়সাল। 

প্রোগ্রামিং কনটেস্ট-২০২১ প্রতিযোগীতায় প্রথম হয়েছেন সিএসই বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ফারহান সাকিব, দ্বিতীয় স্থান অধিকার করেন সিএসই বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. তানভীর এবং তৃতীয় স্থান অধিকার করেন একই বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী তরিকুল ইসলাম। 

মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ফয়সল মাহমুদ রুমি সাক্ষরিত ও প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর