২৫ মে, ২০২২ ১৬:১৭

স্টামফোর্ড ইউনিভার্সিটিতে এডমিশন ফেয়ার

অনলাইন ডেস্ক

স্টামফোর্ড ইউনিভার্সিটিতে এডমিশন ফেয়ার

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এ এডমিশন ফেয়ার সামার ২০২২-এর উদ্বোধন করা হয়েছে আজ বুধবার। উদ্বোধন করেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ইউনুছ মিয়া। ২৫ মে থেকে ৩০ মে এই এডমিশন ফেয়ার চলবে। 

স্টামফোর্ড ইউনিভার্সিটির উপাচার্য বলেন ‘‘ঐতিহ্যবাহী এ বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য সংশ্লিষ্ট ছাত্র-ছাত্রীকে আহবান জানাচ্ছি। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে এটি একটি পুরানো বিশ্ববিদ্যালয়। ছাত্র-ছাত্রীদের জ্ঞান বিজ্ঞান চর্চায় এই বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে অদ্যবধি এ বিশ্ববিদ্যালয় সুনামের সাথে এগিয়ে যাচ্ছে।’’

এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ড. ফারাহনাজ ফিরোজ ও রুমানা হক রিতাসহ ট্রেজারার অধ্যাপক ড. মো. জিয়াউল হাসান, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিন, বিভিন্ন অনুষদের ডিন, চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এডমিশন ফেয়ারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য রয়েছে বিশেষ ছাড়। ভর্তি ফিতে ৫০% ছাড় ও টিউশন ফিতে ২৫% ছাড়। স্টামফোর্ডে মোট ১৪টি বিভাগের অধীনে ২৮টি প্রোগ্রামে ভর্তি কার্যক্রম চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর