২৬ মে, ২০২২ ১৬:৪৬

ইবির প্রধান ফটক থেকে ইয়াবাসহ বহিরাগত গ্রেফতার

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ইবির প্রধান ফটক থেকে ইয়াবাসহ বহিরাগত গ্রেফতার

ইসলামী বিশ্ববিদ্যলয়ের (ইবি) মেইন গেট এলাকা থেকে ১৫০ পিস ইয়াবাসহ আনোয়ার জোয়াদ্দার নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেইনগেট সংলগ্ন চায়ের দোকানের সামনে থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে আটককৃত আসামিকে কুষ্টিয়ায় চালান করা হয়েছে। ইবি থানার ভারপ্রাপ্ত ওসি মু. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, আটকৃত আনোয়ার জোয়াদ্দার ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার পদমদি গ্রামের নুরুল জোয়াদ্দারের ছেলে। বুধবার রাত সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের মেইনগেট থেকে ১৫০ পিস ইয়াবাসহ পুলিশ আটক করে তাকে। পরে পুলিশ বাদী হয়ে মামলা দিয়ে কুষ্টিয়াতে চালান করেছে।

অভিযানকারী পুলিশ কর্মকর্তা ইউসুফ আলী জানান, ‘বুধবার একটি সূত্র ইয়াবার বিষয়টি আমাদেরকে জানায়। এর ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় ভারপ্রাপ্ত ওসি মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে আমিসহ ইবি থানার আরও চারজন পুলিশ বিশেষ অভিযান চালায়। এতে বিশ্ববিদ্যালয়ের মেইনগেট থেকে হাতেনাতে একজনকে আটক করি। কাছে ইয়াবা বিক্রির জন্য ক্যাম্পাসে ঢুকছিল বলে ধারণা করা হচ্ছে।’

ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘যতক্ষণ পর্যন্ত আমরা এর মূল উৎপাটন না করতে পারব ততক্ষণ পর্যন্ত আমাদের অভিযান চলমান থাকবে। এ জন্য আমরা আপনাদের সকলের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।’

বিডি প্রতিদিন/এএম
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর