২৮ মে, ২০২২ ১৫:৫২

বেরোবিতে মাদক বিরোধী অভিযানে আটক ১২

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

বেরোবিতে মাদক বিরোধী অভিযানে আটক ১২

প্রতীকী ছবি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ক্যাম্পাসে মাদক সেবন অবস্থায় দুই দফায় ১২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে থেকে প্রথম দফায় ৬ জনকে আটক করা হয়। শনিবার সকালে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ক্যাম্পাসে দ্বিতীয় দফা অভিযান চালিয়ে আরও ৬ জনকে আটক করেছে। তাদেরও গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী ও বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ইজার আলী। 

তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে হলের সামনে মাদক সেবীরা আসর বসিয়েছে এমনটা জানার পর শুক্রবার রাতে পুলিশের একটি টিম গিয়ে মাদক সেবন অবস্থায় ৬ জনকে আটক করা হয়। এর মধ্যে ১ জন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং রংপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫ জন শিক্ষার্থী রয়েছে। অপরদিকে দুপুরে আবারও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আরও ৬ জনকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও বহিরাগত রয়েছে।  

বিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, দুই দফায় মাদক সেবনরত অবস্থায় ১২ জনকে আটক করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতিতে রয়েছে। মাদকের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর