২ জুলাই, ২০২২ ২৩:১৪

ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল কলেজ অব এভিয়েশনের সমাবর্তন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল কলেজ অব এভিয়েশনের সমাবর্তন অনুষ্ঠিত

বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল কলেজ অব এভিয়েশনের শিক্ষার্থীদের দ্বিতীয় সমাবর্তন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার শাহবাগস্থ জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল অডিটোরিয়ামে আয়োজিত এই সমাবর্তনে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিশেষ অতিথি ছিলেন মোজাফফর হোসেন পল্টু (অ্যাডভাইজার কাউন্সিল মেম্বার, বাংলাদেশ আওয়ামী লীগ), অ্যাড. শামীমা আক্তার খানম এমপি, আবদুল্লাহ আল মাহমুদ জামান (সচিব, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড), লায়ন এম কে বাশার (পিএমজেএফ চেয়ারম্যান, বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপ)। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল কলেজ অব এভিয়েশনের হেড অব সেন্টার, ক্যাপ্টেন সিফাত মো. রাফসান জানি। প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার নামে শুধু শাস্ত্র জ্ঞান অর্জন নয়। শিক্ষার মূল উদ্দেশ্য জ্ঞান অর্জনের মাধ্যমে মনের জানালা খুলে দেওয়া, মনকে বিকশিত আর উন্মুক্ত করা। সেই সাথে নিজের পরিবারের, সমাজের এবং দেশের জন্য সাধ্যমতো কন্ট্রিবিউশন করা। তোমাদের শিক্ষা যেন মেধা এবং দেশপ্রেমের মূলমন্ত্র হয়। এটাই তোমাদের কাছে আমার প্রত্যাশা। আমি তোমাদের অভিনন্দন জানাচ্ছি এবং পেশাগত জীবনে তোমাদের সাফল্য প্রত্যাশা করছি। 

লায়ন এম কে বাশার বলেন, আজকের দিনটি তোমাদের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। একই সাথে এটি আনন্দেরও দিন। আমি সৌভাগ্যবান যে, তোমাদের সাথে এই আনন্দের দিন কাটাতে পারছি। আমি নিশ্চিত যে, তোমরা একদিন জীবনে প্রতিষ্ঠিত হবে। তোমরা সমাজ, জাতি, দেশ কিংবা পৃথিবীকে কিছু দিতে শুরু করবে। তখন তোমাদের এই দিনটির কথা মনে থাকবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর