১০ আগস্ট, ২০২২ ১৯:৩২

‘জীবনে বড় হতে হলে, বড় স্বপ্ন দেখা শিখতে হবে’

ইবি প্রতিনিধি

‘জীবনে বড় হতে হলে, বড় স্বপ্ন দেখা শিখতে হবে’

শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব এবং ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু বলেছেন, জীবনে বড় হতে হলে, বড় স্বপ্ন দেখা শিখতে হবে। সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি শিক্ষার্থীদের একাডেমিক পরীক্ষার ফল ভালো করতে হবে। না হলে রাষ্ট্রের কোথাও ভালো জায়গা পাবে না। ভালো দক্ষতা দেখাতে পারলে আমাদেরও কথা বলার সুযোগ থাকে।

আজ বুধবার বেলা ১১টায় বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের আয়োজনে টিএসসির ১১৬নং কক্ষে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বর্তমানে আধুনিকতার যে ছোঁয়া তা আগে ছিল না। অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে পাল্লা দিয়ে শিক্ষা-গবেষণায় ইবির শিক্ষার্থীরা অনেক এগিয়ে গেছে। একদিন জ্ঞান চর্চার তীর্থস্থান হবে এটাই প্রত্যাশা।

অনুষ্ঠানে ফোরামটির সভাপতি ফাহাদ আল ফারাবীর সভাপতিত্বে অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, আল-কোরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. এয়াকুব আলী ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাকসুদা আক্তার উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর