শিরোনাম
১৭ আগস্ট, ২০২২ ০৯:১৪

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশে শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশে শোক দিবস পালিত

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশে যথাযোগ্য মর্যাদার সাথে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। ১৫ আগস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাসে কালো পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির কার্যক্রম আরম্ভ হয়। এসময় উপস্থিত ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো. ইউনুছ মিয়া, রেজিস্ট্রার মোহাম্মদ আব্দুল মতিন, সায়েন্স ফ্যাকাল্টির ডীন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আহম্মদ কামরুজ্জামান মজুমদারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, প্রশাসনের বিভিন্ন বিভাগের প্রধান ও কর্মকর্তা কর্মচারীরা।

 
এরপর স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নং এ জাতির পিতার প্রতিকৃতি-তে পুস্পমাল্য অর্পণ করা হয়। ১৬ আগস্ট বেলা ১১ টায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন-এর ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল বাশার। সভাপতিত্ব করেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো. ইউনুছ মিয়া।

এছাড়া স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এ গত ৮ আগস্ট থেকে শুরু হয়েছে জাতির পিতার জীবনের বিভিন্ন অধ্যায়ের স্মারক চিত্র প্রদর্শনী, যা চলবে ৩১ আগস্ট পর্যন্ত।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর