৩০ মার্চ, ২০২৩ ১৪:২৫

মারা গেলেন ১০ তলা থেকে লাফিয়ে পড়া শেকৃবির সেই ছাত্রী

শেকৃবি প্রতিনিধি

মারা গেলেন ১০ তলা থেকে লাফিয়ে পড়া শেকৃবির সেই ছাত্রী

কৃষকরত্ন শেখ হাসিনা হল

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ছাত্রী হলের ছাদ থেকে লাফিয়ে পড়ে আহত হওয়া শিক্ষার্থী মারিয়া রহমান (২৫) মারা গেছেন। 

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল পৌনে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় চিকিৎসা কেন্দ্রে (আইসিউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শেকৃবি’র ৭৬ ব্যাচের কৃষি অনুষদের শিক্ষার্থী মারিয়া রহমান কৃষকরত্ন শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি নাটোরের গুরুদাসপুর উপজেলায়। গত ২৪ মার্চ সকাল ৯টায় একই হলের ছাদ থেকে থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করানো হয় তাকে।

অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন বলেন, আমরা জেনেছি মারিয়া মারা গেছে। যদি তার পরিবার চায় তবে থানার ফর্মালিটিজ শেষ করে তাকে ক্যাম্পাসে নিয়ে আসা হবে।

এদিকে, মারিয়ার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো বিশ্ববিদ্যালয়ে। শেকৃবি রেজিস্ট্রার শেখ রেজাউল করিম স্বাক্ষরিত এক নোটিসে মারিয়ার মৃত্যুর খবর জানিয়ে বৃহস্পতিবারের সকল ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। মারিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তারা মারিয়ার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর