Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৯ ১৭:৩৫

সিলেটে ডেকে নেয়ার পর বৃদ্ধের লাশ পানির ট্যাঙ্কে

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে ডেকে নেয়ার পর বৃদ্ধের লাশ পানির ট্যাঙ্কে

সিলেটের ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নের ধরকা গ্রামের আনিক আলী (৬০) নামের এক বৃদ্ধকে বাড়ি থেকে ডেকে নেয়ার পর তার লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ভোরে পার্শ্ববর্তী পূর্ব তাজপুর গ্রামের কানাডা প্রবাসী আলা উদ্দিনের বাড়ির পানির ট্যাঙ্ক থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করেছে পুলিশ। নিহত আনিক আলী ধরকা গ্রামের মৃত দুয়াব উল্লাহর ছেলে। তিনি ওই প্রবাসীর বাড়িতে কেয়ারটেকারের দায়িত্বে ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৮টার দিকে কয়েকজন লোক আনিক আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে তিনি আর বাড়িতে ফেরেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ আনিক আলীর সন্ধানে তল্লাশি শুরু করে। একপর্যায়ে সোমবার ভোরে ওই প্রবাসীর বাড়িতে তল্লাশি চালিয়ে পানির ট্যাঙ্ক থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় লাশটি।

ওসমানীনগর থানার এসআই মুমিমুল ইসলাম পিপিএম বলেন, ‘পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে। সুষ্ঠু তদন্তের স্বার্থে আপাতত তাদের নাম-পরিচয় প্রকাশ করছি না আমরা।’

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য