Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ২১:০২

সিলেটে পরিবহন ধর্মঘটের প্রতিবাদে গণঅনাস্থা প্রাচীর

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে পরিবহন ধর্মঘটের প্রতিবাদে গণঅনাস্থা প্রাচীর

সিলেট-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস বন্ধের দাবিতে পরিবহন মালিক-শ্রমিকদের ডাকা অনৈতিক ধর্মঘটের প্রতিবাদে গণঅনাস্থা প্রাচীর কর্মসূচি পালিত হয়েছে। রবিবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এ কর্মসূচি পালিত হয়। 

সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক আল আজাদের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা এম. রশীদ আহমদ এবং সঞ্জয় চৌধুরীর যৌথ সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন- সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ হায়াতুল ইসলাম আখঞ্জি, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, অ্যাডভোকেট রাজ উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রণজিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু হাওর উন্নয়ন পরিষদের সভাপতি কাশমির রেজা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সিলেট-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি দুই জেলার মানুষের দীর্ঘদিনের। কিন্তু পরিবহন মালিক-শ্রমিকরা যাত্রীদের জিম্মি করে তাদের ফায়দা হাসিল করতে ধর্মঘটের ডাক দিয়েছেন। এই ধর্মঘট প্রত্যাহার না করলে সিলেট ও সুনামগঞ্জের মানুষও বাধ্য হবে আন্দোলনে নামতে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য