Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ আগস্ট, ২০১৯ ২১:৩৮

সিলেটে চা বাগানের টিলায় শিশুর বস্তাবন্দী লাশ, আটক ২

সিলেট ব্যুরো


সিলেটে চা বাগানের টিলায় শিশুর বস্তাবন্দী লাশ, আটক ২
প্রতীকী ছবি

সিলেট নগরীর শাহ ঈদগাহ এলাকা থেকে বস্তাবন্দী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু নাঈম আহমদ (১৪) শাহ ঈদগাহ হাজারীবাগ এলাকার আব্বাস আহমদের ছেলে।

এ ঘটনার সাথে জরিত দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতরা সিলেট শাহ ঈদগাহের হাজারীবাগের আব্দুর মুমিনের ছেলে আব্দুর রুকন (২১), আব্দুর করিম পিয়ারের ছেলে পারভেজ (২০)।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এয়ারপোর্ট থানার ওসি শাহদাৎ হোসেন ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির এসআই মো. রাকিব উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে সিলেটের শাহ ঈদগাহের দলদলি চা বাগানের চানমারী টিলার উপর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদৎ হোসেন বলেন, ‘নাইম আহমদ গতকাল (বৃহস্পতিবার) বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। আজ (শুক্রবার) সন্ধ্যায় স্থানীয়রা দলদলি চা-বাগানের ভেতরে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।’

তিনি আরও জানান, আটককৃত আব্দুর রুকন ও পারভেজ ব্যাটারি চালিত অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার সময় অটোরিকশা চালক নাঈম আহমদ দেখে পেলে। এ সময় তারা নাঈম আহমদকে গামছা দিয়ে গলায় পেঁছিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে বলে আটককৃতরা স্বীকার করেছে।

এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাঁড়ির এসআই মো. রাকিব উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার সাথে জরিত দু'জনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য