১৭ অক্টোবর, ২০১৯ ২১:১৫

মাদকের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় ছুরিকাঘাত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

মাদকের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় ছুরিকাঘাত

ইয়াবা সুমন (বায়ে)-আহত চুনু মিয়া (ডানে)

সিলেটের বিশ্বনাথ উপজেলার মাদক সম্রাটখ্যাত তবারক আলী ওরফে ইয়াবা সুমনের বিরুদ্ধে আইনশৃংখলা বাহিনীর বিভিন্ন দফতরে দেওয়া অভিযোগে স্বাক্ষর করায় একজনকে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরিকাহত চুনু মিয়া উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের ময়না মিয়ার ছেলে। বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১টায় স্থানীয় আশুগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি মাদক সম্রাট খ্যাত তবারক আলী ওরফে ইয়াবা সুমনের বিরুদ্ধে এক স্বারকলিপিতে স্বাক্ষর করেন চুনু মিয়া। এর জের ধরেই সুমনের পক্ষের লোকজন হামলা চালিয়ে চুনু মিয়াকে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় চুনু মিয়া তবারক আলী ওরফে ইয়াবা সুমনকে অভিযুক্ত করে ৮ জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা যায়, তবারক আলী একজন মাদক ব্যবসায়ী। সম্প্রতি তাহার বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দফতরে অভিযোগ দেন এলাকাবাসি। ওই অভিযোগে স্বাক্ষর রয়েছে চুনু মিয়ারও। এরপর থেকে তবারকের লোকজন চুনু মিয়াকে দেখে নেয়ার হুমকি দেয়। পরে বৃহস্পতিবার তবারকের অনুসারী মাসুম আহমদ ও মকদ্দছ আলী সুবল চুনু মিয়ার উপর হামলা চালায়।

এ বিষয়ে কথা বলতে মুঠোফোনে তবারক আলীর সাথে যোগাযোগ করা হলে তার বক্তব্যপাওয়া যায়নি। বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত অনুযায়ী এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর