Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ১৫:০২

লাখাইয়ে অপচিকিৎসায় রোগীর মৃত্যু, হাতুড়ে ডাক্তার কারাগারে

হবিগঞ্জ প্রতিনিধি

লাখাইয়ে অপচিকিৎসায় রোগীর মৃত্যু, হাতুড়ে ডাক্তার কারাগারে

হবিগঞ্জের লাখাইয়ে পল্লী চিকিৎসকের অপচিকিৎসায় এক রোগীর মৃত্যুর ঘটনায় হাতুড়ে ডাক্তারকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার রাতে হাতুড়ে ডাক্তার শংকর লাল রায়কে উপজেলার কৃষ্ণপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তার অপচিকিৎসায় মারা যান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার পুলিকুন্ডা গ্রামের তৌহিদ মিয়া (৫২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, তৌহিদ মিয়া অসুস্থ হয়ে লাখাই উপজেলার কৃষ্ণপুর গ্রামের পল্লী চিকিৎসক শংকর লাল রায়ের কাছে চিকিৎসা নিতে যান। কিন্তু শংকর সঠিক রোগ নির্ণয় না করেই তাকে এক সাথে ৫টি ইনজেকশন দেন। সাথে কিছু ঔষধ সেবনও করতে বলেন। এ অপচিকিৎসা দেয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান। খবর পেয়ে সন্ধ্যায় লাখাই থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। রাতে ওই পল্লী চিকিৎসককে পুলিশ আটক করে। রাতে নিহত ব্যক্তির স্ত্রী ফুলবানু বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, পল্লী চিকিৎসক শংকর লাল রায় ওই রোগীকে একসাথে ৪/৫টি ইনজেকশন দিয়ে দেন। সাথে আরও ঔষধও সেবন করিয়ে দেন। এতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই পল্লী চিকিৎসককে গ্রেফতার করে সোমবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য