শিরোনাম
প্রকাশ : ১০ আগস্ট, ২০২০ ১৯:১৫

সিলেটে ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত

সুনামগঞ্জের ছাতকে ছুরিকাঘাতে সিলেট মহানগর পুলিশে (এসএমপি) কর্মরত এক পুলিশ সদস্য আহত হয়েছেন। গুরুতর আহত ওই পুলিশ সদস্যকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হারুন অর রশীদ ছাতক উপজেলার নিজগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মৃত জৈন উদ্দিনের ছেলে। গত রবিবার রাত ৯টায় ছাতকের ছনবাড়ী বাজারে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এসএমপিতে কর্মরত পুলিশ সদস্য (কনস্টেবল) হারুন অর রশীদের পরিবারের সাথে একই গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে কামরান মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলছিল। রবিবার রাতে হারুন ও তার চাচা বনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন ছনবাড়ি বাজারে যান। রাত ৯টার দিকে কামরান এসে হারুনের চাচা কামাল উদ্দিনের সাথে বাকবিতন্ডায় জড়ান। এর প্রতিবাদ করায় কামরান ক্ষিপ্ত হয়ে হারুনের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় জনতা ধাওয়া করলে কামরান দৌঁড়ে স্থানীয় নোয়াকুট বিজিবি ক্যাম্পে গিয়ে আশ্রয় নেয়। পরে বিজিবি সদস্যরা তাকে পুলিশে সোপর্দ করেন। 

এ ব্যাপারে ছাতক থানার ওসি মো. মোস্তফা কামাল জানান, পুলিশ সদস্যের উপর হামলার ঘটনায় নোয়াকুট বিজিবি ক্যাম্পে আশ্রয় নেয়া এক যুবককে আটক করা হয়েছে। আহত হারুনকে তার পরিবারের লোকজন উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করেছেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর