শিরোনাম
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৫৭
আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০২০ ২০:০১

আপত্তিকর ভিডিও ভাইরাল, স্বামী-ভাসুর কারাগারে

সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ (সিলেট):

আপত্তিকর ভিডিও ভাইরাল, স্বামী-ভাসুর কারাগারে
প্রতীকী ছবি

ফেসবুকে স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র ছড়িয়ে দেয়ায় সিলেটের বিশ্বনাথে তার স্বামী ও ভাসুরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তারা হলেন- উপজেলার দৌলতপুর ইউনিয়নের চরচন্ডি গ্রামের হাজী ইদ্রিছ আলীর ছেলে নুরুজ্জামান মিনার (৩২) ও তার বড় ভাই আনহার আলী (৪২)। 

আজ সকালে তাদের সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে। এর আগে গেল শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলা সদর থেকে তাকের গ্রেফতার করা হয়।  

সূত্র জানায়, ২০১৪ সালের ২৮ ডিসেম্বর নোটারি পাবলিক করে আসামি নুরুজ্জামানের সাথে বিয়ে হয় একই ইউনিয়নের মজলিশ ভোগশাইল গ্রামের আলকাছ আলীর যুক্তরাষ্ট্র প্রবাসী বোনের। প্রথমে এ বিয়ে উভয়ের পরিবার মেনে না নিলেও পরে সকলের সম্মতিতে ২০১৮ সালের ১১ এপ্রিল ফের বিয়ের আনুষ্ঠানিকতা করা হয়। ওই বছরের ১৫ মে আমেরিকা গমন করেন আলকাছ আলীর বোন। এরপর থেকে নুরুজ্জামান বিভিন্ন ভাবে টাকার জন্যে তার স্ত্রীকে হয়রানি শুরু করে। টাকা না পেলে তার মোবাইলে ধারণ করা বিভিন্ন আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকিও দেয় সে। এক পর্যায়ে নুরুজ্জামানকে তালাক দেন তার স্ত্রী। তালাকের পর ক্ষিপ্ত হয়ে সে বিভিন্ন ফেক আইডির মাধ্যমে ছড়িয়ে দেয় স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও। এ ঘটনায় নুরুজ্জামা ও তার বড়ভাই আনহার আলীসহ ৫ জনকে আসামি করে মামলা (নাম্বার-১৪) দেন আলকাছ আলী।     

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক নূর হোসেন বলেন, আনহার আলীকে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শারীরিক অসুস্থতার কারণে নুরুজ্জামান মিনার পুলিশ হেফাজতে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর