শিরোনাম
প্রকাশ : ১৮ জুলাই, ২০২১ ২১:৪০
আপডেট : ১৮ জুলাই, ২০২১ ২২:০৫
প্রিন্ট করুন printer

সিলেট-৩ উপনির্বাচন

ইশতেহার ঘোষণা করলেন আওয়ামী লীগের প্রার্থী হাবিব

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ইশতেহার ঘোষণা করলেন আওয়ামী লীগের প্রার্থী হাবিব
Google News

সিলেট-৩ আসন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব ইশতেহার ঘোষণা করেছেন। রবিবার দুপুরে নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে এ ইশতেহার ঘোষণা করেন তিনি। 

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল। 

এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইশতেহার ঘোষণায় হাবিবুর রহমান হাবিব বলেন, ‘উন্নয়ন রাজনীতির এই সময়ে উপনির্বাচনটি খুবই গুরুত্বপূর্ণ। উপনির্বাচনকে সামনে রেখে এ আসন নিয়ে আমার দীর্ঘদিনের লালিত স্বপ্নের একটি রূপরেখা তৈরি করেছি।’ তিনি নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার প্রধান সমস্যাগুলো চিহ্নিত করে তা পর্যায়ক্রমে সমাধানের প্রতিশ্রুতি দেন। বিভিন্ন স্থানে সেতু নির্মাণ, সড়ক সংস্কার ও ফুটপাত নির্মাণ, কুশিয়ারা নদীর তীরে ওয়াকওয়ে নির্মাণ, মৎস্যজীবীদের জীবনমান উন্নয়নে বিশেষ প্রকল্প, ফেঞ্চুগঞ্জকে পৌরসভায় উন্নীতকরণ, বালাগঞ্জে কৃষি প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা, বালাগঞ্জ সরকারি কলেজে অনার্স কোর্স চালুকরণ, নির্বাচনী এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কের পাশে একটি ইপিজেড প্রতিষ্ঠা, প্রত্যেক উপজেলায় সাংস্কৃতিক কেন্দ্র ও পাবলিক লাইব্রেরি গড়ে তোলার কথা বলেন হাবিব। এছাড়া খাল ও নদী খনন প্রকল্প গ্রহণ, কারিগরি শিক্ষার প্রসার, নদীভাঙন রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণের প্রতিশ্রুতি দেন তিনি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর