২৮ অক্টোবর, ২০২১ ১৯:৩১

কলেজছাত্র খুন; ছাত্রলীগকর্মীর কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

কলেজছাত্র খুন; ছাত্রলীগকর্মীর কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে আরিফুল ইসলাম রাহাত খুনে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমার হাজীপুর এলাকায় ডোবা রকম জমি থেকে এটি উদ্ধার করা হয়। চাকুটির দৈর্ঘ্য বাটসহ সাড়ে ৭ ইঞ্চি।

বৃহস্পতিবার সকালে নগরীর মীরাবাজারে সিলেট মেট্রো ও জেলা সিআইডি কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান সিলেট মেট্রো ও জেলা সিআইডি’র বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা।

গত মঙ্গলবার রাতে কুষ্টিয়া জেলার দৌলতপুর ইউনিয়নের দুর্গম চর এলাকা থেকে রাহাত খুনের প্রধান আসামি সামসুদ্দোহা সাদীকে (২৩) গ্রেফতার করা হয়। এ নিয়ে গত বুধবার দুপুরে ঢাকায় সংবাদ সম্মেলন করে সিআইডি।

প্রসঙ্গত, গত ২১ অক্টোবর বৃহস্পতিবার আরিফুল ইসলাম রাহাত প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশ্যে বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হন। এসময় চাচাতো ভাই রাফি তার সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। যাবার পথে চাচাতো ভাইকে কলেজ গেটে রেখে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান রাহাত। পরে বের হওয়ার সময় দুপুর সোয়া ১২টার দিকে কলেজের মূল গেটের ভেতরে সাদী ও তানভীর মোটরসাইকেলযোগে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর