১৫ জানুয়ারি, ২০২২ ২২:১৭

সিলেটে নারী কাউন্সিলরের বাসায় হামলা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে নারী কাউন্সিলরের বাসায় হামলা

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর শাহানা বেগম শানুর বাসায় হামলার ঘটনা ঘটেছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর খুলিয়াপাড়ার ৫২/৫ নং বাসায় এ হামলার ঘটনা ঘটে। এই বাসার মালিক কাউন্সিলর শানুর ভাসুর নুরুল ইসলাম। 

জানা গেছে, শনিবার দুপুরে ১৫-২০ জন যুবক বাসায় হামলা চালান। প্রথমে বাসার সামনে পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটিয়ে তারা আতঙ্ক ছড়ায়। এরপর বাসার ফটক ভেঙ্গে ভেতরে প্রবেশের চেষ্টা চালায়। বাসায় ঢুকতে না পেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তারা গেট ভাঙ্গার চেষ্টা করে। এসময় দায়ের কোপে এক ব্যক্তির আঙ্গুল কেটে যায়। হামলার খবর পেয়ে পুলিশ গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

কাউন্সিলর শাহানা বেগম শানু জানান, হেতিমগঞ্জের কয়েকজন লোকের সঙ্গে বাসার মূল মালিক তার ভাসুর নুরুল ইসলামের বাসা বিক্রির বিষয় নিয়ে বিরোধ রয়েছে। এরই জের ধরে শনিবার দুপুরে ৩০-৩৫ জনের একদল যুবক বাসায় হামলা চালায়। দু’তলা বাসার উপরের তলায় কাউন্সিলর শানু ও নিচতলায় রাকিব নামে একজন পরিবার নিয়ে থাকেন। হামলার সময় তারা বাসার মূল ফটক লাগিয়ে দিতে চাইলে হামলাকারীরা দা দিয়ে আঘাত করেন। এসময় রাকিব নামের ওই ব্যক্তির আঙ্গুলের মাথায় কোপ পড়ে। 

কাউন্সিলর শানুর ভাসুর ও বাসার মূল মালিক নুরুল ইসলাম বলেন, বছরখানেক আগে হেতিমগঞ্জের লোকমান নামে এক ব্যক্তি বাসাটি ক্রয় করবে বলে ৬৫ লাখ টাকা দাম চূড়ান্ত করে। ৫ মাস আগে ১৫ লাখ দিয়ে একটি বায়নাপত্র করে। কিন্তু এরপর আর যোগাযোগ না করে একটি ভুয়া দলিল সৃজন করে শনিবার সন্ত্রাসী নিয়ে বাসাটি দখলের চেষ্টা চালায়। 

সিলেট কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর