২৭ জানুয়ারি, ২০২২ ২১:০০

সিলেটের যেসব এলাকায় তিন দিন ৮ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের যেসব এলাকায় তিন দিন ৮ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

প্রতীকী ছবি

জরুরি মেরামত, রক্ষণাবেক্ষণ ও গাছের ডাল কাটার জন্য সিলেট নগরীর বেশ কিছু এলাকায় ৩ দিন নির্দিষ্ট ৮ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে। ২৯ জানুয়ারি এবং ১ ও ৩ ফেব্রুয়ারি এ কাজ চলবে।

বৃহস্পতিবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, ২৯ জানুয়ারি সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা নগরীর বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, মেন্দিবাগ, সাদাটিকর, নোওয়াগাঁও, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা, বালুচর, আরামবাগ, সোনার বাংলা আবাসিক ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। দ্বিতীয় দিন ১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা নগরীর যতরপুর, মিরাবাজার, আগপাড়া, লন্ডন টাওয়ার, মৌসুমী আগপাড়া, ইয়াকুব ভিলা, ঝেরঝেরিপাড়া, এভারগ্রীন ক্লাব, কাজী জালাল উদ্দিন ও ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শেষ দিন ৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই ৮ ঘণ্টা নগরীর সোনারপাড়া, পূবাশা ক্লিনিক, মজুমদারপাড়া, সোনারপাড়া, ফরহান খা পুল, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া, হোটেল সুপ্রিম ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শামস-ই আরেফিন বলেন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ওই তিন দিন গ্রাহকদের কিছুটা ভোগান্তি পোহাতে হবে। এ জন্য বিদ্যুৎ বিভাগ আন্তরিকভাবে দুঃখিত। তবে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 
 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর