১৪ এপ্রিল, ২০২২ ১৬:৫৪

বিশ্বনাথে কলেজছাত্রী নিখোঁজ

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে কলেজছাত্রী নিখোঁজ

সিলেটের বিশ্বনাথে পাপিয়া সুলতানা পপি (২২) নামে এক কলেজছাত্রী নিখোঁজ রয়েছেন। তিনি সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী। দীর্ঘদিন ধরে মায়ের সাথে উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়িগাঁও) গ্রামে নানা বাড়িতে বসবাস করে আসছিলেন তিনি। এ ঘটনায় তার মা বাদী হয়ে বুধবার থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, আমার মেয়ে পাপিয়া সুলতানা পপি সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী। দীর্ঘদিন ধরে তাকে নিয়ে আমি আমার বাবার বাড়ি বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়িগাঁও) গ্রামে বসবাস করছি।

গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পপি তার পূর্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠান সিলেটের দক্ষিণ সুরমার লাউয়াস্থ নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার সনদপত্র উত্তোলনের জন্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও সে আর বাড়িতে ফেরেনি। পরে ওই কলেজ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে জানতে পারি, পপি কলেজেই যায়নি। সম্ভাব্য সকল জায়গায় খুঁজেও তার সন্ধান মেলেনি বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, সাধারণ ডায়েরির আলোকে যথাযথ পদক্ষেপ নিচ্ছে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর