১ জুলাই, ২০২২ ২০:১৮

হবিগঞ্জে দু'পক্ষের সংঘর্ষ নিহত ১, টেঁটাবিদ্ধসহ আহত ৩৫

নিজস্ব প্রতিবেদক, সিলেট

হবিগঞ্জে দু'পক্ষের সংঘর্ষ নিহত ১, টেঁটাবিদ্ধসহ আহত ৩৫

প্রতীকী ছবি

হবিগঞ্জ শহরতলীর আলমপুর গ্রামে মোবাইল কেনা-বেচা নিয়ে দু'পক্ষের মধ্যে ২ ঘণ্টাব্যাপী সংঘর্ষে মামুন মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় টেঁটাবিদ্ধসহ ৩৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত দফায় দফায় এ সঘর্ষের ঘটনা ঘটে। নিহত মামুন মিয়া শহরতলীর আলমপুর গ্রামের আমির আলীর ছেলে। 

খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা ও বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ জানান, আলমপুর গ্রামের রিপন ও সুহেল মিয়া নামে দুই যুবকের মধ্যে গত কয়েকদিন যাবৎ মোবাইল কেনা-বেচা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে তারা শুক্রবার বিকালে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও বানিয়াচং থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। পরে মামুন মিয়া নামে এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর