২৪ মার্চ, ২০২৩ ১৬:৫৭

সিলেটে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু

প্রতীকী ছবি

সিলেটের কোম্পানীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু হয়েছে। নিহত দুলাল মিয়া (৩৫) কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল গ্রামের নিম্বর আলীর ছেলে। অভিযুক্ত বাবা নিম্বর আলী ও ছোটভাই আলালকে গ্রেফতার করে শুক্রবার আদালতে সোর্পদ করেছে পুলিশ। পরে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুলাল পরিবারের অবাধ্য ছিল। প্রায়ই সে পরিবারের সদস্যদের গালিগালাজ এবং শারীরিক ও মানসিক নির্যাতন করতো। উত্তেজিত হয়ে ঘরের জিনিসপত্রও ভাঙচুর করতো। স্বামীর নির্যাতন সইতে না পেরে প্রায় একমাস আগে দুলালের স্ত্রীও পিত্রালয়ে চলে যায়। নিজের বাবা-মাকে মারধরেরও অভিযোগ রয়েছে দুলালের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির সামনে আপন ছোটভাই আলালকে মারধর করছিল দুলাল। খবর পেয়ে বাবা নিম্বর আলী সেখানে গিয়ে দুলালকে কাঠের লাঠি দিয়ে আঘাত করেন। এতে গুরুতর আহত হয় দুলাল। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৮টার দিকে সে মারা যায়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, দুলাল দুষ্ট প্রকৃতির লোক ছিল। ঘটনার দুই দিন আগেও সে তার বাবাকে মারধর করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ছোটভাইকে মারধর করায় বাবা ক্ষিপ্ত হয়ে দুলালকে কাঠের লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয় ও পরে হাসপাতালে মারা যায়। পুলিশ অভিযুক্ত বাবা নিম্বর আলী ও ভাই আলালকে গ্রেফতার করেছে। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর