৪ ডিসেম্বর, ২০২৩ ১৭:৪৪

হাসপাতাল ছেড়ে মুলতবি সভায় মেয়র আনোয়ারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

হাসপাতাল ছেড়ে মুলতবি সভায় মেয়র আনোয়ারুজ্জামান

মেয়র আনোয়রুজ্জামান

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত পরিষদের প্রথম সভা চলাকালে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। মেয়রের অসুস্থতাজনিত কারণে মুলতবি করা হয় করপোরেশনের সভা। কিন্তু আড়াইঘণ্টা চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়ে ফের নগরভবনে ফেরেন মেয়র আনোয়রুজ্জামান। শুরু করেন মুলতবি সভা। 

মেয়রের দায়িত্বের প্রতি এই একাগ্রতা দেখে রীতিমতো বিস্মিত হয়েছেন খোদ কাউন্সিলররা। হাসপাতাল থেকে নগরভবনে ফিরে মুলতবি সভা শুরুর তথ্য নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদ। 

কাউন্সিলর রেজওয়ান আহমদ জানান, সোমবার সকাল সাড়ে ১১টায় করপোরেশনের নতুন পরিষদের প্রথম সভা শুরু হয়। সভা চলাকালে বেলা পৌণে ১টার দিকে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী অসুস্থবোধ করেন। সাথে সাথে সভা মুলতবি করে তাকে পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ও পরে কেবিনে স্থানান্তর করা হয়। মেডিসিন বিশেষজ্ঞ শিশির বসাকের তত্ত্বাবধানে তাকে চিকিৎসা দেওয়া হয়।

কাউন্সিলর রেজওয়ান আহমদ আরও জানান, মেয়র কিছুটা সুস্থবোধ করায় প্রাথমিক চিকিৎসা নিয়ে বিকেল সাড়ে ৩টার দিকে হাসপাতাল ত্যাগ করে নগরভবনে ফিরেন। দুপুরে মুলতবি হওয়া সভা পুনরায় শুরুর উদ্যোগ নেন মেয়র। আজকের প্রথম সভায় মেয়র প্যানেল নির্বাচনেরও কথা রয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর