শিরোনাম
২৯ মে, ২০২৪ ১৪:১৭

শ্রীমঙ্গলে ৩ সহকারী প্রিসাইডিং অফিসার প্রত্যাহার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে ৩ সহকারী প্রিসাইডিং অফিসার প্রত্যাহার

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মোলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার দুটি কেন্দ্রে অনিয়মের অভিযেগো তিনজন সহকারী প্রিসাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে।

তারা হলেন শ্রীমঙ্গল ইউপি অফিস কেন্দ্রে মিরা শীল ও অঞ্জন দেব এবং হউজিং এ্স্টেট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রশান্ত কুমার দেব।

এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৫৪ হাজার ৪৪১ জন। এর মধ্য ১ লক্ষ ২৮ হাজার ৪৭১ জন পরুষ ও ১ লক্ষ ২৫ হাজার ৯৭০ জন মহিলা ভোটার। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ( পুরুষ) ৪ জন ও ভাইস চেয়ারম্যান ( মহিলা) পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, শহর এবং শহরতলীতে ভোট প্রদানের হার খুব কম। তবে চা বাগান এলাকার কেন্দ্রগুলোতে ভিন্ন চিত্র। ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রতিটি চা বাগান যেন ভোট উৎসব চলছে। বেলা বারটা পর্যন্ত শহরের উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট পড়েছে ৯ শতাংশ, এই কেন্দ্রে মোট ভোটার ২৫২৬ জন।

অপর দিকে আমরাইলছড়া চা বাগান সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট পড়েছে ৩২ শতাংশ, এ কেন্দ্রে মোট ভোটার ৩৬৯৬ জন। একই চিত্র ছিল ভাড়াউরা চা বাগান সাকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। সেখানেও প্রায় ত্রিশ শতাংশ ভোট পড়েছে।

শ্রীমঙ্গলে দুটি কেন্দ্রে অনিয়মের তিনজন সহকারী প্রিসাইডিং অফিসারকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে এই নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. শাহীনা আক্তার বলেন, শ্রীমঙ্গল উপজেলায় ভোট শান্তিপূর্ণ ও সুষ্ঠু হচ্ছে। তবে কোথাও কোনো অনিয়মের অভিযোগ পেলে সাথে সাথে ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর