২৩ এপ্রিল, ২০১৮ ২২:৩৯

রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি গঠিত

সভাপতি হুমায়ুন, সম্পাদক সিরাজ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি গঠিত

বিশেষ এক সাধারণ সভার মাধ্যমে সর্বস্তরের নেতা-কর্মীদের উপস্থিতিতে রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এতে এডভোকেট হুমায়ুন কবির সভাপতি ও মো সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। 

সোমবার চট্টগ্রাম নগরীর বাটালী রোডে কেন্দ্রীয় কার্যালয়ে বিশেষ সাধারণ সভা শেষে কমিটির ঘোষনা করেন জাতীয় শ্রমিকলীগের লীগের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক সফর আলী।

এ বিশষে সাধারণ সভায় উপস্থিত ছিলেন বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর এফ কবির আহাম্মদ মানিক, পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন, নারী কাউন্সিলর আবিদা আজাদ।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মো সিরাজুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, রেলওয়ে শ্রমিকলীগের এ সংগঠনকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তুলতে রেলঅঙ্গনের সকল নেতা-কর্মীদের সহযোগিতা প্রয়োজন। তাছাড়া সরকার চলমান উন্নয়নমূলক কাজগুলো স্ব স্ব স্থান থেকে প্রচারের মাধ্যমে তুলে ধরতে হবে। রেলকে আরো গতিশীল ও দুর্নীতি মুক্ত করতে রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক এমপির নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। তবে আগামীতে এ সংগঠনের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে গঠনমূলক কাজের মাধ্যমে এগিয়ে যেতে হবে বলে জানান তিনি।  

রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদ ছাড়া অন্য সদস্যরা হলেন, কার্যকরী সভাপতি হাবিবুর রহমান আকন্দ ও হায়দার আলী, সহ-সভাপতি শেখ লোকমান হোসেন, আবদুল হালিম আজাদ, গৌকুল চক্রবর্তী, আজিম উদ্দিন সেন্টু, মো. জাহাঙ্গীর, অতিরিক্ত সাধারণ সম্পাদক ওয়ালী খান, জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ্র কান্তি বিজয়, আবদুল মতিন ভূঁইয়া, শহিদুল ইসলাম, মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মো. আক্তার আলী, সাজ্জাদ হোসেন সুজন, মো. সাজ্জাদ হোসেন, মোসাদ্দেক আলী সুমন, সহ- সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম মামুন, মো. জামাল হোসেন, কোষাধ্যক্ষ  গাজী মো. জাকারিয়া পিন্টু, দপ্তর সম্পাদক এএসএম জাহাঙ্গীর, সহ-দপ্তর সম্পাদক মো. নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান মন্ডল, তথ্য ও গবেষণা সম্পাদক শাহিনুর আলম, শ্রমিক কল্যাণ সম্পাদক আবদুল করিম, আন্তর্জাতিক সম্পাদকজি কে এম ফয়েজ আহম্মদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলম আকন্দ, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাঈদ খোকন ভূঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক শচী দেবনাথ, সদস্য বেনজুরুল ইসলাম, হাসান আহমেদ পলাশ, মো. সাইমুম হোসেন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর