Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ ডিসেম্বর, ২০১৮ ০০:১২
আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৮ ০০:১৪

সীতাকুণ্ডে বিএনপির ১৩ নেতা-কর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সীতাকুণ্ডে বিএনপির ১৩ নেতা-কর্মী আটক
প্রতীকী ছবি

নাশকতার পরিকল্পনার অভিযোগে চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে বিএনপির এমপি প্রার্থী আলহাজ্ব মো. ইসহাক কাদের চৌধুরীর প্রস্তুতি সভা শেষে ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় তাদেরকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন।

তিনি বলেন, আমরা কারো বাড়িতে অভিযান চালাইনি। সভা শেষে তারা জলিল রেলক্রসিং এলাকায় জমায়েত হয়ে নাশকতার পরিকল্পনা করছিলো বলে কাছে খবর এসেছে। এর প্রেক্ষিতেই তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। জিজ্ঞাসাবাদ শেষে যারা নিরপরাধী তাদেরকে ছেড়ে দেওয়া হবে বলে জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে বিএনপির এমপি প্রার্থী উত্তর জেলা কৃষক দলের সভাপতি মো. ইসহাক কাদের চৌধুরী ধানের শীষ প্রতীক পাবার পর নির্বাচনী প্রথম প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে নেতাকর্মীরা বের হবার সময় পূর্ব থেকে অপেক্ষমান পুলিশ সদস্যরা তাদের ঘেরাও করে ১৩ জন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

বিএনপির প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরী বলেন, প্রথম নির্বাচনী প্রস্তুতি সভা করছিলাম। সভা শেষে পুলিশ অভিযান চালিয়ে ১৩ জন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়। পরে আমার ভাই নিজাম চৌধুরী ও থানা বিএনপির যুগ্ন আহ্বায়ক জহুরুল আলম জহুরকেও থানায় নিয়ে যাওয়া হয়। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য