Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ১৯:১৩

নির্বাচন সুষ্ঠু হয়েছে, হত্যাকাণ্ড পরিকল্পিত: সিইসি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

নির্বাচন সুষ্ঠু হয়েছে, হত্যাকাণ্ড পরিকল্পিত: সিইসি

রাঙ্গামাটির বাঘাইছড়ির উপজেলা নির্বাচন সুষ্ঠু হয়েছে এবং পরিকল্পিত হত্যাকাণ্ড জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ওপর কেন হামলা হলো? ওদের তো কোন দোষ ছিল না। তারা সরকারি দায়িত্ব পালন করেছে কেবল। কিন্তু তাদের ওপর কেন রাতের অঁন্ধকারে হামলা করা হয়েছে? ঘটনাটি খুবই দুঃখজনক। ঘটনাটি কেন ঘটল এবং এর জন্য দায়ী কারা তা আমরা জানি না। তবে জড়িতদের খুঁজে বের করতে ইতিমধ্যে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে তদন্ত হচ্ছে। তাছাড়া রাঙ্গামাটির বাঘাইছড়িতে ব্রাশফায়ারে সাতজন নিহতের ঘটনাটি পূর্বপরিকল্পিত ছিল।

রাঙ্গামাটির বাঘাইছড়িতে গুলিবর্ষণে আহতদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে দেখার পর চট্টগ্রাম নগরের সার্কিট হাউজে এসে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের এসব কথা বলেন সিইসি। আহতদের দেখার পর ‘দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠু হয়েছে’ বলেও দাবি করেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা।

সিইসির সঙ্গে ২৪ পদাতিক ডিভিশনের অধিনায়ক মেজর জেনারেল এসএম মতিউর রহমান, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান, চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামান ও জেলা নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য