Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১৬:৫৮

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় নারীসহ দু'জন নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় নারীসহ দু'জন নিহত

চট্টগ্রাম নগরীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। রবিবার গভীর রাতে পতেঙ্গায় সড়ক দুর্ঘটনায় জেরিন জাহান (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এদিকে সোমবার বহদ্দারহাটে চলন্ত বাস থেকে পড়ে মো. সাকিব (১৮) নামে এক যুবক নিহত হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, রবিবার রাত ১২টার দিকে পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে প্রাইভেটকারে ফিরছিলেন জেরিন ও স্বামী ইফতেখার আহমদ জিসান। গাড়িটি ১৫ নম্বর জেটি এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে আইল্যান্ডের সঙ্গে গাড়ির ধাক্কা লাগলে গাড়ির তিনজন যাত্রীই আহত হন। পরে গুরুত্বর আহত জেরিনকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেরিনের বাসা পাঁচলাইশ আবাসিক এলাকার দুই নম্বর গলির রশিদ বিল্ডিংয়ে। তাদের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার এলাহীবাদ গ্রামে। 

অন্যদিকে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বহদ্দারহাটের একটি বাস থেকে পড়ে যায় সাকিব। চলন্ত বাসটির দরজা ধরে চালকের সহকারী সাকিব দাঁড়িয়েছিল। এসময় গাড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা চমেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য