প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২০ ০০:০৬

সাংগঠনিক কমিটি গঠনে চার ছাত্রদল নেতা চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সাংগঠনিক কমিটি গঠনে চার ছাত্রদল নেতা চট্টগ্রামে

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি গঠনের পর প্রথমবারের মতো চার সদস্যের একটি টিম চট্টগ্রাম এসে কমিটি গঠন নিয়ে শনিবার দিনব্যাপী মতবিনিময় করেছেন। নগরীর নাসিমন ভবনে ৫টি সাংগঠনিক শাখার তৃণমূল নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন তারা। টিমে রয়েছেন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোসাদ্দেক সাফি, যুগ্ম সম্পাদক এবিএম মাহমুদ আলম সরদার এবং সহ-সম্পাদক মাঈন উদ্দিন নিলয় ও সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ফারুক আহমেদ সাব্বির।

মোসাদ্দেক সাফি বলেন, আমরা চারজন চট্টগ্রামের তৃণমূল ছাত্রদলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছি। এখান থেকে উঠে আসা তথ্যের ভিত্তিতে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জননেতা তারেক রহমান পরবর্তী দিকনিদের্শনা দিবেন। সেই আলোকে সিদ্ধান্ত হবে।

জানা গেছে, চট্টগ্রাম নগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখা ছাত্রদলের নেতাকর্মীদের সাথে কেন্দ্রীয় সংসদের এই প্রতিনিধিদল মতবিনিময় করেন। এই পাঁচটি সাংগঠনিক ইউনিটের মধ্যে দক্ষিণ জেলা ছাড়া বাকি কমিটিগুলো মেয়াদ উত্তীর্ণ। 
এ প্রসঙ্গে ছাত্রদল নেতা ফারুক আহমেদ সাব্বির বলেন, বিভিন্ন কারণে মেয়াদ উত্তীর্ণ হয়েছে, হতে পারে। তাই আমাদের উপর দায়িত্ব দেয়া হয়েছে।আমরা বৈঠক শেষে অনেক বিষয় খতিয়ে দেখে প্রতিবেদন দেবো। তখন সিদ্ধান্ত যা হয় তা দ্রুত কার্যকর করা হবে। তবে এখানে তৃণমূলের চাহিদাই গুরুত্ব পাবে। 

 
বিডি প্রতিদিন/মজুমদার/ফারুক তাহের


আপনার মন্তব্য