শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:৪৭

এবার ২৮ জন কাউন্সিলর দলের মনোনয়ন পাননি

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

এবার ২৮ জন কাউন্সিলর দলের মনোনয়ন পাননি

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মোট ৪১ জন কাউন্সিলর ও ১৪ জন সংরক্ষিত মহিলা আসনের মধ্যে সংরক্ষিত মহিলা ও পুরুষ কাউন্সিলর পদে ২৮ জন দলীয় মনোনয়ন পাননি এবার। এবার এসেছে দলের নতুন মুখ। চট্টগ্রামের ৪১ টি ওয়ার্ডের প্রার্থী তালিকা ঘোষণা করেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

মনোনয়ন পাওয়া এসব প্রার্থীর বেশিরভাগই নতুন মুখ। চাঁদাবাজি, জমিদখল ও হত্যা মামলাসহ নানা অপরাধ ও অনিয়মসহ নানা কারণে বাদ গেছেন বেশ কয়েকজন বর্তমান কাউন্সিলর।

কাউন্সিলর পদে মনোনয়ন যারা পাননি তারা হলেন:

১ নং দ. পাহাড়তলী ওয়ার্ডে তৌফিক আহমদ চৌধুরী, ২ নং জালালাবাদ ওয়ার্ডে মো. সাহেদ ইকবাল বাবু, ৫ নং মোহরা ওয়ার্ডে মো. আজম, ৯ নং উ. পাহাড়তলী ওয়ার্ডে মো. জহুরুল আলম জসিম, ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের মোরশেদ আকতার চৌধুরী, ১২ নং সরাইপাড়া ওয়ার্ডের মো. সাবের আহম্মেদ, ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডে মোহাম্মদ হোসেন হিরণ, ১৪ নং লালখান বাজার ওয়ার্ডে আবুল ফজল কবির আহমদ মানিক, ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে এ কে এম জাফরুল ইসলাম, ১৯ নং দ. বাকলিয়া ওয়ার্ডে মোহা. ইয়াছিন চৌধুরী আছু, ২৫ নং রামপুর ওয়ার্ডে এস এম এরশাদ উল্লাহ, ২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ডে আবুল হাশেম, ২৭ নং দক্ষিণ আগ্রাবাদে এইচ এম সোহেল, ২৮ নং পাঠানটুলি ওয়ার্ডে আবদুল কাদের, ৩০ নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডে মাজহারুল ইসলাম  চৌধুরী, ৩১ নং আলকরণ ওয়ার্ডে তারেক সোলেমান সেলিম, ৩৩ নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে হাসান মুরাদ বিপ্লব, ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডে মোহাম্মদ ইসমাইল, ৩৬ নং গোসাইল ডাঙ্গা ওয়ার্ডে মোহাম্মদ হাবিবুল হক, ৩৭ নং উ. ম. হালিশহর ওয়ার্ডে মোহাম্মদ শফিউল আলম, ৪০ নং উত্তর পতেঙ্গা ওয়ার্ডে জয়নাল আবেদীন এবং ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে ছালেহ আহম্মদ চৌধুরী।

অন্যদিকে, সংরক্ষিত মহিলা আসনে ৭ ও ৮ ওয়ার্ডে জেসমিন পারভীন জেসী,  ৯, ১০ ও ১৩ নং ওয়ার্ডে আবিদা আজাদ,  ১৭, ১৮ ও ১৯ নং ওয়ার্ডে মোছাম্মৎ ফারজানা পারভীন,  ১৬, ২০ ও ৩২ নং ওয়ার্ডে আনজুমান আরা বেগম,  ১২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডে ফারহানা জাবেদ এবং ২৮, ২৯ ও ৩৬ নং ওয়ার্ডে মিসেস ফেরদৌসি আকবর।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর