শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ২২:৪৬

এমইএস কলেজের মিলনমেলা শুরু

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

এমইএস কলেজের মিলনমেলা শুরু

চলো দুর্জয় প্রাণের আনন্দে স্লোগানে মুজিববর্ষে সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে তিন দিনব্যাপী মিলনমেলা শুরু হয়েছে কক্সবাজার সমুদ্র সৈকতে। চট্টগ্রামের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান ওমর গণি এমইএস কলেজের প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উদ্যোগে এ আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার থেকে তিনদিন ব্যাপী শুরু হওয়া এই মিলনমেলা উৎযাপন পরিষদের আহ্বায়ক সাবেক কাউন্সিলর মামুনুর রশীদ মামুন ও সদস্য সচিব ও সিডিএ বোর্ড মেম্বার এমআর আজিম। এমন সুন্দর এবং মিলনমেলা উপলক্ষে কলেজ ছাত্রলীগের সাবেক নেতা হাসান মনজুরের সম্পাদনায় একটি প্রকাশনাও বের হচ্ছে। চলবে নিয়মিত আলোচনা সভাও।

মিলনমেলা উৎযাপন পরিষদের সদস্য সচিব এমআর আজিম বলেন, দীর্ঘ বছর কলেজ ও নগর ছাত্রলীগের সাথে রাজনীতি করেছি। কিন্তু সবাই এক সাথে একই ছাদের নিচে একত্রিত হয়নি। এমন একটা অনুষ্ঠানের মাধ্যমে এক সাথে সবাইকে পেয়ে খুবই আনন্দ লাগছে। তিনি বলেন, এমন আয়োজন আরো বড় পরিসরের মাধ্যমে প্রতি বছরই অব্যাহত রাখার চেষ্টা করা হবে। মুজিবাদর্শে প্রাক্তন ছাত্রলীগ নেতারা এক ও অভিন্ন হয়ে থাকতে চাই।

কলেজের প্রাক্তন ছাত্র ফরিদ, রাজ্জাক ও মিনার বলেন, সবাই এক হয়ে কক্সবাজার এসেছি। সব বন্ধুদের দীর্ঘ বছর ধরেই রাজনীতির মাঠে পেলেও আনন্দের মাঝেও এক সাথে পেয়ে আনন্দ লাগছে। এখানে বিভিন্ন শিক্ষাবর্ষের ছাত্রলীগ নেতা-কর্মী অংশগ্রহণ করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য