১৯ অক্টোবর, ২০২০ ১৫:৪৪

চট্টগ্রামের ১১ ইউনিয়ন পরিষদে নির্বাচন মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের ১১ ইউনিয়ন পরিষদে নির্বাচন মঙ্গলবার

প্রতীকী ছবি

চট্টগ্রামের ৬ উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের সাধারণ ও উপ-নির্বাচন সম্পন্নের জন্য ৬৩টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে। আজ সোমবার দুপুরের পর থেকে সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় থেকে নির্বাচনী সরঞ্জামাদি পাঠানো শুরু হয় বলে জানা গেছে। 

লোহাগাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসেন রোমেন খান বলেন, লোহাগাড়ায় তিনটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে মঙ্গলবার (২০ অক্টোবর)। এতে মোট কেন্দ্র রয়েছে ২৮টি। মোট প্রার্থী ১৬৫ জন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ১৫ জন। নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে। 

ফটিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ুন কবির বলেন, সুয়াবিল, নানুপুরসহ ৪টি ইউনিয়নে আমরা নির্বাচনী সরঞ্জাম বিতরণ সম্পন্ন করেছি।

সংশ্লিষ্টরা জানান, ১১ ইউনিয়নের নির্বাচনে মোট ২৮ জন চেয়ারম্যান প্রার্থী, ১১৮ জন সাধারণ সদস্য এবং ৩৭ জন সংরক্ষিত সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে মিরসরাই উপজেলার মিঠানালাসহ চার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ সাধারণ ওয়ার্ডে সদস্য পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ওইসব ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর