শিরোনাম
১৯ জানুয়ারি, ২০২১ ১৯:১১

চট্টগ্রামে কোথাও জলাবদ্ধতা থাকবে না : রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে কোথাও জলাবদ্ধতা থাকবে না : রেজাউল করিম

চসিক নির্বাচনে আগ্রাবাদ এলাকায় গণসংযোগকালে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, মেগা প্রকল্পের কাজ শেষ হলে চট্টগ্রামের কোথাও জলাবদ্ধতা থাকবে না। জোয়ারের পানি ও ভারি যানবাহনের কারণে ভাঙ্গন রাস্তাঘাট আগ্রাবাদ ওয়ার্ডের একটি বড় সমস্যা। মঙ্গলবার নগরীর উত্তর ও দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, চট্টগ্রামের প্রতি শেখ হাসিনার আন্তরিকতায় খাল খনন, সংস্কার, পুনরুদ্ধার ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে চলমান  মেগা প্রকল্পের আওতায় মহেশখালকে দখলমুক্ত ও সংস্কার করা হবে। এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে আগ্রাবাদসহ চট্টগ্রামের কোন এলাকাতেই জোয়ারের পানি ও জলাবদ্ধতার সমস্যা আর থাকবে না। এক্সেজ রোডকে টেকসই ভাবে উন্নয়ন করা হয়েছে। পোর্ট কানেক্টিং রোডকে ভারী যানবাহন চলাচলের উপযোগী করে গড়ে তোলার কাজ চলছে। তবে মেয়র নির্বাচিত হলে চলমান উন্নয়ন প্রকল্প দ্রুত সম্পন্ন করার উদ্যোগ গ্রহন করব, যাতে ধূলাবালি ও যানজটের বিড়ম্বনা থেকে মানুষ দ্রুত মুক্তি পায়।

এছাড়া মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা তারেক সোলেমান সেলিমের মরদেহ দেখতে যান এবং নামাজে জানাজায় অংশ নেন। এ সময় তিনি মরহুমের পরিবার ও স্বজনদের প্রতি শোক ও সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। বাদে জোহর পুরাতন রেলওয়ে স্টেশন ভবনের সামনে অনুষ্টিত জানাজায় মরহুমের আত্মীয় পরিজন, মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারন অংশ নেন।

গণসংযোগে রেজউল করিমের সাথে মহানগর আওয়ামী লীগের সহসভাপ‌তি আলতাফ হো‌সেন বাচ্চু, সাংগঠ‌নিক সম্পাদক নোমান আল মাহমুদ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলামসহ এলাকার সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর