২১ জানুয়ারি, ২০২১ ১৬:০৮

চট্টগ্রামে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম নগরের কাজির দেউড়ি এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগে বিএনপি ও যুবদলের ৪৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মামলায় আরও অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মো. মোশারাফুল হক চৌধুরী পাভেল বাদী হয়ে কোতোয়ালী থানায় এ মামলা দায়ের করেন।  

এর আগে গত বুধবার রাতে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে যাওয়ার সময় বিএনপি অফিস থেকে ইট-পাটকেল নিক্ষেপ করা হয় বলে অভিযোগ করা হয়।  পরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৬-৭ জন আহত হয়।     

মোশারাফুল হক চৌধুরী পাভেল বলেন, বিএনপি অফিসের সামনে দিয়ে মিছিল নিয়ে যাওয়ার সময় তারা আমাদের ওপর হামলা করেছে। আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। তাই কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছি।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, কাজির দেউড়ি নাসিমন ভবনের সামনে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ এনে ৪৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর