শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২১ ২১:২১
প্রিন্ট করুন printer

ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৫
প্রতীকী ছবি

ব্যবসায়ীকে গুলি ও ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেফতার হয়েছেন কথিত দুই সাংবাদিকসহ পাঁচ জন। গ্রেফতারকৃতরা হলেন- কথিত সাংবাদিক ইফতেখার করিম চৌধুরী এবং নজরুল ইসলাম, তাদের সহযোগী মো. সোহেল, মো. ফয়সাল এবং জামাল হোসেন। শনিবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

সিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার শাহ মো. আবদুর রউফ বলেন, শনিবার গোয়েন্দা পুলিশের কাছে তথ্য আসে খুলশী থানা এলাকার হেয়ার এন্ড ফেয়ার নামে একটি প্রতিষ্ঠানে ইয়াবা ও কার্তুজ রয়েছে। এ তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ২শ’ পিস ইয়াবা এবং ৪ রাউন্ড কাতুর্জ উদ্ধার করা হয়। কিন্তু সার্বিক পরিস্থিতি সন্দেহজনক মনে হওয়ায় ওই প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ চেক করা হয়। ফুটেজে দেখা যায় গ্রেফতার হওয়া ফয়সাল ইয়াবা ও কাতুর্জগুলো ওই প্রতিষ্ঠানে রাখছে। এরপর ফয়সালকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বাকিদের গ্রেফতার করা হয়।

অতিরিক্ত উপ-কমিশনার শাহ মো আবদুর রউফ বলেন, ‘প্রাথমিক তদন্ত জানতে পেরেছি ব্যবসায়ী মান্নান শেখকে ফাঁসানোর জন্য গ্রেফতারকৃতরা পরিকল্পিত ভাবে এ কাজ করেছে। গ্রেফতার হওয়া কথিত দুই সাংবাদিকের বিরুদ্ধে নানান অভিযোগ আসছে। আরো জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতারকৃতদের রিমান্ডে আনা হবে।’
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর