শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ২০:৫৫
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে গোডাউন থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য জব্দ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে গোডাউন থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য জব্দ
ফাইল ছবি
Google News

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বুড়িশ্চর ইউনিয়নের আবু তাহের মার্কেটের টিসিবি ডিলার শাহ আমানত স্টোরের গোডাউন থেকে খোলা বাজারে বিক্রির টিসিবির মজুদকৃত পণ্য জব্দ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমীন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পণ্যগুলো জব্দ করা হয়। 

জব্দকৃত পণ্যের মধ্যে আছে ১৩৮ বোতল (২৮২ লিটার) সয়াবিন তেল, ১৩৬টি ২ লিটারের বোতল, ৫টি ৩ লিটারের বোতল, সাড়ে ৬৩ কেজি ছোলা ও সাড়ে ১৯ কেজি চিনি। অভিযানে পণ্যগুলো জব্দ, ডিলারের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের এবং ডিলারশীপ বাতিলের জন্য টিসিবিকে চিঠি দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমীন বলেন, গত বুধবার আমাকে ফেসবুক ম্যাসেঞ্জারে একজন নাগরিক জানান যে, শাহ আমানত স্টোরের পেছন থেকে লুকিয়ে পণ্য এনে বিক্রি করা হচ্ছে। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা মিলে। কাগজপত্র পরীক্ষা করে দেখা যায়, তিনি পণ্যগুলো টিসিবি হতে উত্তোলন করেন গত ২৫ এপ্রিল। এগুলো ন্যায্যমূল্যে খোলা ট্রাকেই বিক্রি করার কথা। কিন্তু ডিলার তা না করে, ১০ দিন ধরে গোডাউনে মজুদ রেখে বাজার দরে বিক্রি করে আসছেন। তাই পণ্যগুলো জব্দ, ডিলারের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের এবং ডিলারশীপ বাতিলের জন্য টিসিবিকে চিঠি দেয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর