শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ২১:১২
আপডেট : ২৩ জুন, ২০২১ ২১:১৭
প্রিন্ট করুন printer

'বঙ্গবন্ধুর নীতি-নৈতিকতা আঁকড়ে ধরে এগোতে হবে'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'বঙ্গবন্ধুর নীতি-নৈতিকতা আঁকড়ে ধরে এগোতে হবে'
Google News

বঙ্গবন্ধুর নীতি নৈতিকতা আঁকড়ে ধরে এগোতে হবে জানিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, বাঙালি জাতির যতসব মহৎ অর্জন তা একমাত্র আওয়ামী লীগের মাধ্যমেই অর্জিত হয়েছে। আওয়ামী লীগ বাঙালির একটি স্বাধীন জাতিসত্তার ঠিকানা। আজ বঙ্গবন্ধু নেই, কিন্তু তাঁর আদর্শ-নীতি-নৈতিকতা ও নির্দেশনা আছে। 

বুধবার চট্টগ্রাম নগরীর থিয়েটার ইনস্টিটিউট হলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবাষির্কী পালন উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এছাড়াও চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগও পৃথক কর্মসূচি পালন করে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, আমরা যারা রাজনীতি করি তাদেরকে বঙ্গবন্ধুর এই নীতি নৈতিকতা আঁকড়ে ধরে এগোতে হবে, যেমনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশকে বিশ্বসভায় মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, সংগঠনের সহ-সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ। 

উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি এড. সুনীল কুমার সরকার, এড. ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু এবং নগরীর নেতারাছাড়াও ১৫টি থানা ও ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কবৃন্দ। এছাড়া দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষ্যে সকালে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর