১৫ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৩৪

চমেক হাসপাতালে স্বজনদের অপেক্ষায় ষাটোর্ধ নারী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চমেক হাসপাতালে স্বজনদের অপেক্ষায় ষাটোর্ধ নারী

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোমেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয় ষাটোর্ধ নারী সরস্বতী ধরকে। চিকিৎসার পর তিনি প্রায় সুস্থ। কিন্তু তাঁকে বাড়ি নিতে কেউ হাসপাতালে আসেননি। তাই তিনি হাসপাতালেই আছেন।

আজ বুধবার সন্ধ্যা পর্যন্ত তাকে কেউ নিতে আসেনি। সুস্থ হওয়ার পর তিনি গন্তব্যহীন হয়ে হাসপাতালের বেডে শুয়ে আছেন। তার স্থায়ী ঠিকানা চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়। তবে তিনি নগরের হালিশহর এলাকার সবুজবাগে থাকেন। তার স্বামী ও এক সন্তান রয়েছে।  

জানা যায়, গত ৮ সেপ্টেম্বর দুপুরে সরস্বতী ধরকে হাসপাতালের নিউরোমেডিসিন ওয়ার্ড ভর্তি করান স্বামী রণজিত ধর। জরুরি প্রয়োজনে যোগাযোগের জন্য দুটি নাম্বারও দেওয়া হয়। একটি রণজিতের এবং অন্যটি ছেলে পবনের। কিন্তু ভর্তির পর থেকে তারা দুইজনই আর হাসপাতালে আসেননি। গতকাল মঙ্গলবার তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হলেও কেউ নিতে আসেনি।  

নিউরোমেডিসিন বিভাগের রেজিস্ট্রার ডা. পীযুষ মজুমদার বলেন, স্ট্রোক করায় ষাটোর্ধ এক নারীকে ভর্তি করা হয়েছে। ভর্তির পর পরিবারের কোনো সদস্য হাসপাতালে আসেনি। নিজের টাকা দিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করে দিয়েছি। রোগীর অবস্থা আগের চেয়ে ভাল। সামান্য ব্যায়াম করলে পরিপূর্ণ সুস্থ হয়ে যাবেন। কিন্তু তাকে কেউ নিতে আসেনি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর