১০ অক্টোবর, ২০২১ ২০:৪৩

ট্রেনে পাথর নিক্ষেপ রোধে বিট পুলিশিং সভা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ট্রেনে পাথর নিক্ষেপ রোধে বিট পুলিশিং সভা

ট্রেনে পাথর নিক্ষেপ রোধ করতে বিভিন্ন এলাকায় বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে রেলওয়ে পুলিশ। রবিবার রেলওয়ে পুলিশ চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে চট্টগ্রামের ভাটিয়ারী, ফাজিলপুর এবং লাকসামে পাথর নিক্ষেপ রোধে সচেতনতা বৃদ্ধির জন্য বিট পুলিশিং সভা করেছে রেলওয়ে পুলিশ।

জানা যায়, ট্রেনে পাথর নিক্ষেপ রোধে সচেতনতা বৃদ্ধির জন্য বিট পুলিশিংয়ের নির্দেশনা দেন পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী। রবিবার চট্টগ্রামের ভাটিয়ারী কুমিরা মধ্যবর্তী সোনাইছড়ি ইউনিয়নের আওতাধীন ফুলতলা রেলগেইট এলাকায়, ফাজিলপুর রেল স্টেশনের ফাজিলপুর এইচ বি উচ্চ বিদ্যালয়ে এবং লাকসাম উত্তর আউটারে সচেতনতা বৃদ্ধির জন্য বিট পুলিশিং সভা করে। 

এতে স্থানীয় জনপ্রতিনিধি, আরএনবি, রেলওয়ে কর্মকর্তা ও কর্মচারী, স্থানীয় স্কুলের শিক্ষক, মসজিদের ইমাম, স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং রেলওয়ে পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন। এ সময় তাদের রেলওয়ে স্টেশন এবং রেললাইনের আশপাশের লোকজনদের ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে সকলের সহায়তা কামনা করা হয়। সভায় এলাকার স্থানীয় ছোট ছোট ছেলে মেয়েদের এবং স্কুল ও মাদ্রাসা পড়ুয়া বাচ্চাদের পাথর নিক্ষেপের কুফল সংক্রান্তে ধারণ দেওয়া হয়। এছাড়াও পাথর নিক্ষেপের শাস্তি সম্পর্কে সবাইকে অবহিত করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর