১৮ অক্টোবর, ২০২১ ১৯:২৪

শেখ রাসেলের জন্মদিনে দোয়া মাহফিল ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

শেখ রাসেলের জন্মদিনে দোয়া মাহফিল ও আলোচনা সভা

শেখ রাসেলের জন্মদিনে আলোচনা সভা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল)। সোমবার কেজিডিসিএল মিলানায়তনে এই কর্মসূচি পালন করা হয়।

মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস প্রকৌশলী রওনাকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেজিডিসিএল ব্যবস্থাপনা পরিচালক এম এ মাজেদ। এতে বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক প্রশাসন মো. ফিরোজ খান, মহাব্যবস্থাপক বিপণন দক্ষিণ মো. আমিনুর রহমান, ব্যবস্থাপক জনসংযোগ মীর মোহাম্মদ সফিউল আলম, সিবিএ সভাপতি এম মাকসুদুর রহমান চৌধুরী প্রমুখ।

আলোচনা সভা শেষে মিলাদ, কিয়াম ও মোনাজাতের মাধ্যমে শেখ রাসেলসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করে বিশেষ দোয়া মাহফিল সম্পন্ন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, শিশু রাসেলের হৃদয়জুড়ে ছিল মানুষের জন্য ভালোবাসা। তার স্বপ্ন ছিল বড় হয়ে মানুষের সেবায় নিজেকে আত্ম নিয়োগ করা। দেশের প্রেসিডেন্টের সন্তান হয়েও একদম সাদামাটা জীবন ছিল শেখ রাসেলের। ঘাতকের বুলেট শেখ রাসেলকে স্বপ্ন বাস্তবায়নের সুযোগ দেয়নি।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর