১৬ নভেম্বর, ২০২১ ২১:৩৯

‘রাজনৈতিক প্রতিহিংসায় উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত খালেদা জিয়া’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘রাজনৈতিক প্রতিহিংসায় উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত খালেদা জিয়া’

খালেদা জিয়া (ফাইল ছবি)

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার কারণে উন্নত চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। 

মঙ্গলবার বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় শাহ আমানত (র.) মাজার সংলগ্ন মসজিদে মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত এক দোয়া মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

ডা. শাহাদাত হোসেন বলেন, ‘খালেদা জিয়া অনেক ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তার পরিবার থেকে বিদেশে নেওয়ার আবেদন করা হয়েছে। কিন্তু সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে উন্নত চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করছে।’

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাহাজাদা এনায়েত উল্লাহ খান।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়া ভোলা, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, মো. কামরুল ইসলাম, বিএনপি নেতা শামসুল হক (ডক) প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর