শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২২:১৮
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২২:২০

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় চার লাশ উদ্ধার

নাজমুল হুদা , সাভার:

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় চার লাশ উদ্ধার
প্রতীকী ছবি

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়া থেকে চার জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সাভারের, শ্যামলাসি বাহেরচড়, আমিনবাজারের তুরাগ, আশুলিয়া ইটভাটা থেকে লাশ গুলো উদ্ধার করে সাভার মডেল থানা ও আশুলিয়া থানা পুলিশ। 

এলাকাবাসী জানায় যৌতুকের এক লক্ষ টাকা না পেয়ে রাতে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি বাহেরচড় এলাকায় ফুলমতি আক্তার নামের (১৮) এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামীর বাড়ির লোকজন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে এঘটনার পর থেকে ওই গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

অন্যদিকে সাভারের আমিনবাজারের তুরাগ নদী থেকে বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী নুসরাত জাহান বৃত্তির (২১) লাশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে বিকেলে সাভারের আশুলিয়া বাজারের আশুলিয়া ইটভাটা থেকে অজ্ঞাত দুই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। তাদের বয়স ১৫/১৬ বছর হবে। দুবৃত্তরা তাদেরকে হত্যা করেছে বলে ধারণা করছে এলাকাবাসী।

প্রসঙ্গত, এর আগে গতকাল মঙ্গলবার আশুলিয়ায় একজনকে পিটিয়ে হত্যা ও একজনের লাশ উদ্ধার করে। এর একদিন পরেই আজ চারজনের লাশ উদ্ধার করা হলো। 

এবিষয়ে আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক দিপু বলেন, লাশগুলো উদ্ধারের পরে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় চারটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সাভার ও আশুলিয়া এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত হলেও সবার মাঝে ভয় নেমে আসছে। 

বিডি-প্রতিদিন/ ই-জাহান


আপনার মন্তব্য