২০ মে, ২০১৯ ২১:২৩

শেখ হাসিনা ভালো থাকলে দেশ ভালো থাকবে : এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনা ভালো থাকলে দেশ ভালো থাকবে : এনামুল হক শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশ আজ সর্বক্ষেত্রেই প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে। বিশ্ব নেতৃবৃন্দ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের প্রশংসা করেন। একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নাই। তাই শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। সবাইকে যার যার অবস্থান থেকে শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে। 

আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর সিদ্ধিশ্বরীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ঢাকাস্থ সখিপুর পেশাজীবীর ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম বলেন, সখীপুর ও নড়িয়া নিয়ে আমার নির্বাচনী এলাকা। আপনারা আমাকে আপনাদের মূল্যবান রায়ের মাধ্যমে এলাকার সেবা করার সুযোগ দিয়েছেন। আর বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে বাংলাদেশের নদী ভাঙ্গন কবলিত এলাকাসহ সারাদেশের নদ-নদী রক্ষা, হাওড় বাওড় এর সুরক্ষা এবং সর্বোপরি নদীমাতৃক দেশের নদ-নদীর উপর নির্ভরশীল প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নের পবিত্র দায়িত্ব অর্পণ করেছেন। তাই আমি নদী ভাঙ্গন কবলিত সখিপুরের উন্নয়নে সম্ভাব্য যা যা করণীয় তার সবই করব। এলাকার উন্নয়নে অতীতের মতো আগামীদিনেও শুধু আপনাদের মূল্যবান পরামর্শ চাই। আপনাদের সবার সহযোগিতায় সখিপুর উপজেলাকে আমি বাংলাদেশের অন্যতম উন্নত ও সমৃদ্ধ জনপদে পরিণত করব ইনশাল্লাহ। 

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে উপমন্ত্রী শামীম বলেন, আজকের এই ইফতার পূর্ববর্তী সময়ে আমরা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করি। কারণ, শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। শেখ হাসিনা সুস্থ থাকলে বাংলাদেশ সঠিক গন্তব্যে পৌঁছাতে পারবে।  

ধর্ম সচিব মো. আনিছুর রহমান, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, জেলা আওয়ামী লীগের  উপদেষ্টামন্ডলীর সদস্য কামাল বেপারী, সাবেক ছাত্রনেতা জহির সিকদারসহ ঢাকাস্থ শরীয়তপুরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ইফতার অংশ নেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর