Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০১৯ ০২:৩৮
আপডেট : ২৩ মে, ২০১৯ ০৬:৩৬

রাজধানীতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট ঢাকা কলেজের শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট ঢাকা কলেজের শিক্ষার্থী
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁওয়ে কাভার্ডভ্যান চাপায় (পাঠাও) মোটরসাইকেল চালক ঢাকা কলেজের শিক্ষার্থী মেহেদী হাসান (২৬) নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে। 

নিহত মেহেদী পিরোজপুর জেলার জিয়ানগর থানার হোগলাবুনিয়া গ্রামের আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে। ৬ ভাই এক বোনের মধ্যে মেহেদী ছিল সবার ছোট ছিল।

মেহেদীর ভাই মিরাজ জানান, তার ভাই মেহেদী হাসান ঢাকা কলেজের অনার্সের ইসলামি ইতিহাসের অনার্স শিক্ষার্থী ছিল। পরাশুনার পাশাপাশি (পাঠাও) মোটরসাইকেল চালাতো। বাড্ডা এলাকায় থাকতো। 

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, রাতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় বনশ্রী এলাকায় পৌঁছালে একটি মিনি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাড়ীর পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, খিলগাঁও থানার বনশ্রী এলাকার আলরাজী হাসপাতালের একটি কার্ভাড ভ্যান মোটরসাইকেল টিকে ধাক্কা দেয়ে, এতে ছিটকে পরেন চালক মেহেদী। পরে কার্ভাটব্যানটি তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে চালক মেহেদী হাসান ঘটনাস্থলে প্রান হারান। পরে স্থানীয়দের সহযোগিতায়  পুলিশ চালকসহ কার্ভাড ভ্যানটিকে আটক করে। পরে মৃতদেহটি রাত পৌনে ১০ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য মৃতদেহ টি ঢামেক মর্গে রাখা হয়েছে।


বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য