২৫ মে, ২০১৯ ১৫:১৮

২টি ফ্লাইওভার ও ৪টি আন্ডারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি :

২টি ফ্লাইওভার ও ৪টি আন্ডারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ঈদ যাত্রা সহজ করতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দু’টি ফ্লাইওভার ও চারটি আন্ডারপাস যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হয়েছে। ফ্লাইওভার দু’টি হচ্ছে কোনাবাড়ি ও চন্দ্রা। আন্ডারপাসগুলো হলো কালিয়াকৈর, দেওহাটা, মির্জাপুর ও টাঙ্গাইল সদরের ঘারিন্দা। 
 
ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে শনিবার সকাল সাড়ে ১০টায় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ফ্লাইওভার ও আন্ডারপাসগুলো উদ্বোধন করেন। 
 
টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্স উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য (এমপি) একাব্বর হোসেন, সংসদ সদস্য সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি জাফর আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
জানা গেছে, কোনাবড়ি ফ্লাইওভারের দৈর্ঘ্য এক হাজার ৬৪৫ মিটার, প্রস্থ ১৮ দশমিক এক মিটার, চন্দ্রা ফ্লাইওভারের দৈর্ঘ্য ২৮৮ মিটার, প্রস্থ ১৮ দশমিক ১ মিটার। এদিকে এলাকাবাসী উচ্ছ্বাস নিয়ে জানায়, এবারের ঈদে ঘরমুখো মানুষ ভোগান্তি ছাড়াই নিরাপদে বাড়ি গিয়ে স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন। 
 
বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর