Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ মে, ২০১৯ ১৯:৩৭

রাজশাহীতে সরকারি ওষুধ পাচারকালে আটক ১, ওষুধ জব্দ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে সরকারি ওষুধ পাচারকালে আটক ১, ওষুধ জব্দ

সরকারি হাসপাতালের ওষুধ পাচারের সময় এক ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা পুলিশ। এ সময় প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে। সোমবার দুপুরে নগরীর সিটি বাইপাস মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মাকসুদুল হক (৩৫)। তার বাবার নাম সানাউল্লাহ। বাড়ি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ঠাকুরমারা এলাকার লিলি সিনেমা হলের পাশে। তবে ওই বাসায় তিনি থাকেন না। বাসায় তার মা থাকেন। তিনি মহানগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার ভাড়া বাসায় থাকেন। মাকসুদুল হক ওষুধগুলো নিয়ে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা পৌনে ১ টার দিকে মাকসুদুল দুই বাই চার ফুট আয়তনের একটি কার্টুন নিয়ে মহানগরীর সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে উঠার চেষ্টা করছিলেন। এ সময় রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে আটক করে। তার কাছে থাকা কার্টুন থেকে সরকারি হাসপাতালের ৮ পদের এনটিবায়োটিক ওষুধ উদ্ধার করা হয়েছে। ওষুধগুলোর বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, জিজ্ঞাসাবাদে মাকসুদুল ডিবি পুলিশের কাছে স্বীকার করেছেন ওষুধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন। চাঁপাইনবাবগঞ্জে কার কাছে ওষুধগুলো বিক্রি করবেন, সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেক রকম বলছেন। তার বিরুদ্ধে মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য